ভিডিও

বড় চমক নিয়ে আসছে ‘পাঠান টু’ 

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৩:৩৫ দুপুর
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ০১:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গত বছর বলিউডে ‘পাঠান’ ধামাকার পর এবার বড় চমক নিয়ে আসছে এ সিনেমার দ্বিতীয় সিক্যুয়েল ‘পাঠান টু’। ‘পাঠান’ সিনেমার সাফল্যের পর ‘ওয়ার ২’ এবং ‘টাইগার ভার্সেস পাঠান’ আসার কথা থাকলেও শেষ পর্যন্ত তা হচ্ছে না। ভারতের যশরাজ ফিল্ম জানিয়েছে, এই সিক্যুয়েল ‘পাঠান টু’ তৈরিতে মনোযোগী তারা।

বলিউড সংবাদমাধ্যম পিংক ভিলার একটি প্রতিবেদন থেকে জানা যায়, চলতি বছরের ডিসেম্বর থেকেই সিনেমাটির শুটিং শুরু করার চিন্তাভাবনা করছে যশ ফিল্মস। এ সিনেমার আরও একটি বড় ধামাকা হলো গতবারের মতো এবারও মূল চরিত্রে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন থাকছেন কিন্তু পরিচালক সিদ্ধার্থ আনন্দ আর থাকছেন না। বলিউডের অন্দর মহলের খবর সিদ্ধার্থ আনন্দকে বাদ দিয়ে যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াই নতুন সিনেমাটি পরিচালনা করবেন।

তবে তার মানে এই নয়, যশরাজ ফিল্মসের সঙ্গে পরিচালক সিদ্ধার্থের দ্বন্দ্ব শুরু হয়েছে। জানা গেছে, এ প্রতিষ্ঠানের ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ। এরই মধ্যে তিনি প্রয়োজনীয় সব কাজ গুছিয়ে ফেলেছেন। অন্যদিকে ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমা নিয়ে সিদ্ধার্থ ব্যস্ত থাকায় এ সিনেমার আগেই ‘পাঠান টু’ সিনেমার কাজ শেষ করার প্ল্যান করেছেন আদিত্য। তাই সিদ্ধার্থকে ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমা সামলানোর দায়িত্ব দিয়ে নিজেই ‘পাঠান টু’ সিনেমার কাজ সামলাবেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জির স্বামী পরিচালক আদিত্য চোপড়া।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS